Header Ads

Header ADS

ইউটিউবে মোটা টাকা আয় করুন ডাবিং করে, YouTube Aloud- নতুন আইটেম যুক্ত


YouTube Videos: ইউটিউব হতে এইরকম ইনকামের সুবিধা! বিশ্বের অন্যতম সুবিশাল ভিডিও স্ট্রিমিং প্লাটফর্মে জয়েন হলো নয়া ফিচার। যা  বাড়াতে ব্যবহারকারীদের এইরকম সহযোগিতা করবে।

ইতিমধ্যে ইউটিউবের (YouTube Videos) তরফে ডিটেইলস বলা হয়েছে। আর সেই মতো গুগলের আর্টিফিশিয়ল ইন্টেলিজেন্স (AI) বেসড ডাবিং সরঞ্জাম Aloud জয়েন হতে চলেছে। আর এই টুলের সাহায্যে বিভিন্ন ভাষাতে ডাবিং করা যাবে। আর তাতে বিভিন্ন ভাষাভাষির লোক সেইম ভিডিও দেখতে পারবে। তাতে ভিউয়ার আরও বাড়বে। আর তাতে ইনকাম আরও বাড়বে।

কোন ভাষাতে ডাবিং করা সম্ভব?

অডিও ট্র্যাক পাল্টানো করার জন্য গেলে প্রথমেই গিয়ার আইকনে ক্লিক করতে হবে। অতঃপর অডিও ট্র্যাকে ক্লিক করার জন্য হবে। এবং ভাষাতে ডাব করার জন্য চান সেই ভাষাকে বেছে নিতে হবে। আপাতত Aloud ফিচারটি ইংরেজি, পর্তুগিজ, স্প্যানিশ ভাষা সাপোর্ট করে। কিন্তু একের অধিক ভাষাতে অতিশয় শীঘ্রই ডাবিং করা যাবে। এজন্যে ইউটিউব কাজ করছে বলে খবর।

Aloud-এ ঠিক কি কি সুবিধা পাওয়া যাবে?

ইউটিউব ক্রিয়েটর প্রোডাক্টের ভাইস প্রেসিডেন্ট জানিয়েছেন, ইউটিউবে কনটেন্ট ক্রিয়েটাররা একাধিক টুলের ব্যবহার করে থাকে। কিন্তু ইউটিউবে  আরও সুবিধা পাওয়া যাবে। আর তা AI-এর দ্বারাই পসিবল হবে বলে জানিয়েছেন ওই আধিকারিক।

শুধু তাই নয়, একাধিক ফিচার ইউটিউবে আগামীদিনে দেখা যাবে। এমনকি বেশ কয়েকটি এডিটিংয়ের সুবিধাও নয়া অ্যাডভান্টেজ গুলির সাহায্যে পেয়ে যাবেন কনটেন্ট ক্রিয়েটাররা। আর তাতে এই ভিডিও স্ট্রিমিং প্লাটফর্মে কাজ করছেন এরূপ কনটেন্ট ক্রিয়েটারদের রোজগার এইরকম বেড়ে যাবে বলেই আশা।

আরো পড়ুন -

প্রশ্নের মুখে পড়ছে কর্মসংস্থান।!

বলে রাখা প্রয়োজন, আস্ত বিশ্বব্যাপী AI-নিয়ে একের অধিক পরীক্ষানিরীক্ষা চলছে। নয়া ব্যবস্থার সাহায্যে পর্যাপ্ত কয়েকটি করে নেওয়া প্রচুর সহজে হচ্ছে। এমনকি মানুষের প্রয়োজনও হচ্ছে না। আর তাতেই বিপদ বাড়ছে। অত্যাধুনিক ব্যবস্থার দ্বারাই একাধিক কোম্পানি কাজ করিয়ে নিচ্ছে। প্রশ্নের মুখে পড়ছে কর্মসংস্থান।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.