Header Ads

Header ADS

মধু এবং কালোজিরা ব্যবহারের মাধ্যমে দীর্ঘক্ষন সহবাস করার সহজ উপায়

মধু এবং কালোজিরা আপনি যদি সঠিক নিয়মে খেতে পারেন তাহলে অবশ্যই আপনার মিলনের ক্ষমতা বাড়বে এবং আপনার বিবি আপনাকে প্রান ভরে ভালোবাসবে। এই মধু এবং কালোজিরা মানব শরীরের প্রচুর উপকারে আসে, যেই হিতকর গুলো আপনাদের জানা প্রয়োজন কারন এই অনুগ্রহ গুলো আপনারা জানলে আপনারাও এই কল্যাণ গুলো ভোগ করতে পারবেন। শুরুতে আমরা জানবো কালোজিরা তার সাথে মধু খেলে শরীলের জন্য কতটা উপকার, তারপর জানবো মিলনের ক্ষমতা বাড়ানোর জন্য কিভাবে খাবেন কালোজিরা এবং মধু।

পেজের অভ্যান্তরিন মূল বিষয় 

  • কালোজিরার উপকারীতা
  • মধুর উপকারীতা
  • কালোজিরা মধু একত্রে খাওয়ার উপকারীতা
  • সহবাসের সময় বৃদ্ধির জন্য কিভাবে খাবেন
  • কোন কোন রোগের জণ্য খাবেন

কালোজিরায় প্রচুর কল্যাণ আছে এই কালোজিরা মানব দেহের ভিবিন্ন ভাবে অনুগ্রহ করে থাকে, এই কালোজিরা আপনার ঠান্ডা, রক্তচাপ, শরীলের দূর্বলতা আরো অনেক রকমের হেল্প করে থাকে। কালোজিরা এরূপ একটি অন্ন যেটা আপনারা সব রোগের জন্যই খেতে পারেন। 

আরো পড়ুন ঃ ৬৫ পেরিয়েও যৌন জীবন চনমনে রাখবেন কিভাবে

এক গবেষনায় বলা হয়েছে এই কালোজিরা খাওয়ার কারনে মানুষের শরীলের রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি পায় এবং মানুষকে সুস্থ রাখে এইজন্য আপনারা ডেইলি চেষ্টা করুন কালোজিরা খাওয়ার জন্য। এই কালোজিরা আপনি চাইলে আপনার বাচ্চাদের খাওয়াতে পারেন যার দারা আপনার বাচ্চাও পর্যাপ্ত হেলদি হবে।  

মধুর ও প্রচুর উপকারিতা রয়েছে এই মধু মানব দেহের ক্যালসিয়াম ফাস্ট বৃদ্ধি করার জন্য সাহায্য করে আর এই মধু আপনার শরীলের দূর্বলতা অনেকটাই কমিয়ে দেয় এই মধু আপনার যৌবন দরে রাখতে সহযোগিতা করে। আপনার ৬০ বছর হওয়ার পরেও আপনি দেখবেন সুস্থ ভাবে হাটা চলা করতে পারছেন। কারন এই মধু মানুষের শরীলের শক্তি দরে রাখতে সহযোগিতা করে।   

এই মধু আপনারা চাইলে একজন গর্বপ্রতি মাকে খাওয়াতে পারেন৷ আপনি যদি আপনার গর্বপ্রতি স্ত্রীকে এই মধু খাওয়ান তাহলে আপনার বাচ্চা তার সাথে বউ সুস্থ থাকবে তার সাথে শরীলের ক্যালসিয়াম বৃদ্ধি পাবে।  পর্যাপ্ত টাইম ছেলে এবং মেয়েদের হরনের প্রবলেম নোটিশ দেয় এই হরমনের বিপদের জন্য আপনার মধু খেতে পারেন।

আরো পড়ুন > স্ত্রীকে জড়িয়ে ধরে ঘুমানোর অনেক উপকার। জানলে আপনিও অবাক হবেন

এই মধুর কয়েকটি মন্দ দিক আছে এই মধু খাওয়ার কারনে আপনাদের পর্যাপ্ত গরম লাগবে। আপনি শীতের দিন এই মধু খেলে আপনার কোন সমস্যা হবে না কিন্তুু গরমের দিন এই মধু আপনি খেলে আপনার প্রবলেম হবে। একারণে গরমের দিন যখন দেখতে পারবেন বৃষ্টি আসতেছে অথবা কিছুটা ঠান্ডা পরেছে সেই সময় এই মধু খেতে পারেন।  গুলো মানব দেহের জন্য অনেক মানুষ চাই এজন্য আপনারা মধু খাওয়ার চেষ্টা করুন।

মিলনের জন্য মধু এবং কালোজিরার উপকারিতা  

 আমরা অধিকাংশই সঠিক মতো একতা করতে পারি না, যার কারনে স্ত্রীর ভালোবাসা আমরা পাচ্ছি না। আপনি যদি এই মধু তার সাথে কালোজিরা সঠিক প্রক্রিয়ায় খেতে পারেন তাহলে দেখবেন আপনার মিলনে ক্ষমতা বৃদ্ধি পাবে আর আপনার গৃহিণী আপনাকে প্রান ভরে ভালোবাসতে সুরু করবে।   

এই মধু এবং কালোজিরা আপনাদের ২১ দিন পর্যন্ত খেতে হবে তাহলেই উপকারটি পাবেন। এই মধু এবং কালোজিরা অধিকাংশই একসাথে খায় কিন্তুু আপনি এই কাজটি করবেন না। আপনি প্রতিদিন প্রভাতে খালি পেটে এই কালোজিরা পানি দিয়ে খেয়ে নিবেন। মধু আপনি রাতেরবেলা ঘুমানোর আগে খেয়ে নিবেন, আর এই মধু খাওয়ার পরে পারলে একটু উষ্ণতা গরুর দুধ খেয়ে নিবেন তাহলে স্ত্রীর সাথে মিলনের ক্ষমতা বাড়বে বহুগুন পর্যন্ত। 

২১ দিন পর আপনারা মধু তার সাথে কালোজিরা একদিন পর পর খাবেন, কারন আপনাদের মিলনের ক্ষমতা যদি প্রচুর সময় দরে হয় তাহলে আবার সেই সময় দেখতে পারবেন এতো টাইম দরে মিলন করতে চমৎকার লাগবে না যার কারনে আপনি ১ দিন পর পর কালোজিরা তার সাথে মধু খাবেন।

আপনি যদি দেখেন ১ দিন পর পর খাওয়ার পরেও আপনার মিলনের সময়টা অনেক বহু হয়ে যার, আর এতো সময় দরে একতা করার জন্য আপনার অনেক ভালো লাগে না সেই সময় আপনি ১ সপ্তাহে ১ বার খাবেন মধু এবং কালোজিরা। 

আরো পড়ুন > বিছানায় যাওয়ার আগে যা খেলে ২৫ বছরের যুবকের সহবাস করতে পারবেন।

সবশেষে আপনাদের একটা কথাই বলতে চাই, আপনাদের যেভাবে বলেছি সেই ভাবেই খাবেন তাহলে আপনাদের মিলনের ক্ষমতা বাড়বে এবং কি দেখতে পারবেন আপনারা ৫০ সালের পরেও সহবাসে লিপ্ত হতে পারবেন। 

৪ থেকে ৫ টি দেশ বলেছেন এই ২ টি খাবার মধু আর কালোজিরা গর্ভপ্রতি মায়েত জন্য অনেক উপকারি। 

আমিরিকা, জার্মান প্রায় ১৭ হতে ১৮ দিন গর্ভপ্রতি মায়ের ওপর গবেষনা করেছেন। আপনারা গর্ভাবস্থায় মহিলাদের এই খাবার খাওয়াতে ভুলবেন না।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.