Header Ads

Header ADS

বাংলাদেশ রেলওয়েতে নিয়োগ লোক নেবে ১৫০৫ জন। এখনই আবেদন করুন

 বাংলাদেশ রেলওয়েতে নিয়োগ লোক নেবে ১৫০৫ জন। এখনই আবেদন করুন

বাংলাদেশ রেলওয়ে ভূমিকর খাতভুক্ত স্থায়ী নিঃশেষ পদে একাধিক জনবল নিয়োগে প্রজ্ঞাপন পাবলিশ করেছে। এ প্রতিষ্ঠানে ২০তম গ্রেডে ১ হাজার ৫০৫ জন গেটকিপার/গেটম্যান নিয়োগ দেওয়া হবে। ইচ্ছুক প্রার্থীদের আগামী বুধবারের মধ্যে নির্ধারিত ফরম পূর্ণ করে সরাসরি বা রেজিস্ট্রি ডাকযোগে আবেদনপত্র পাঠাতে হবে।

পদের নাম: গেটকিপার/গেটম্যান

পদসংখ্যা: ১৫০৫

যোগ্যতা: এসএসসি বা সমমান পাস। বাংলাদেশ রেলওয়ের প্রকল্পে গেটকিপার/গেটম্যান হিসেবে কমপক্ষে দুই বছর চাকরির এক্সপেরিয়েন্স থাকতে হবে।

বেতন স্কেল: ৮,২৫০-২০,০১০ টাকা (গ্রেড-২০)

যেসব জেলার প্রার্থীরা আপিল করার জন্য পারবেন: সব জেলার প্রার্থীরা আপিল করতে পারবেন।

বয়সসীমা

সাধারণ প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩০ বছর। বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান তার সাথে শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়স সর্বোচ্চ ৩২ বছর থেকে হবে। তবে রেলওয়ের প্রকল্পে গেটকিপার/গেটম্যান হিসেবে দুই বছর চাকরির/কাজের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য।

আবেদন যেভাবে

আগ্রহী প্রার্থীদের নির্ধারিত আবেদন ফরম ডাউনলোডের পর নিজ হাতে পূরণ করে সরাসরি ভাবে বা রেজিস্ট্রি ডাকযোগে আবেদনপত্র পাঠাতে হবে। নির্ধারিত আপিল ফরম ও নিয়োগসংক্রান্ত ডিটেইলস তথ্য এই ইউআএল-এ পাওয়া যাবে।

আবেদনপত্রের সাথে অভিজ্ঞতার সনদ তার সাথে যথাযথ প্রমাণক দাখিল করার জন্য হবে, যা মহাব্যবস্থাপক (পূর্ব/পশ্চিম), বাংলাদেশ রেলওয়ে কর্তৃক প্রত্যায়িত থেকে হবে। এ ছাড়া জেলার স্থায়ী বাসিন্দার প্রমাণক হিসেবে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভার মেয়র/সিটি করপোরেশনের ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক প্রদত্ত সনদ, জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপি তার সাথে আবেদনকারী বীর মুক্তিযোদ্ধা অথবা বীর মুক্তিযোদ্ধার সন্তান অথবা নাতি-নাতনি হলে প্রমাণকের পক্ষে মুক্তিযোদ্ধা সনদের সত্যায়িত ফটোকপি তার সাথে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/সিটি করপোরেশনের ওয়ার্ড কাউন্সিল/পৌরসভার মেয়র কর্তৃক প্রদত্ত সনদের মূল কপি জমা দিতে হবে। আবেদনপত্রের খামের বাঁ দিকের ওরের ভাগে পদের নাম ও প্রার্থীর জেলার নাম স্পষ্টভাবে লিখতে হবে।

আবেদন ফি

আবেদনের সাথে এক্সামের ফি বাবদ ১০০ টাকা মহাপরিচালক, বাংলাদেশ রেলওয়ের অনুকূলে ‘এ চালান’ নিয়মে নম্বর—১৫১০৩০১১৩২২৬৭-১১০০০০০০০-১১০০১০০০-১৪২২৩২৬ কোডে কোনো তফসিলভুক্ত ব্যাংকের যেকোনো শাখায় জমা দিতে হবে। আবেদনপত্রের সাথে চালানের নিমিত্ত কপি সংযুক্ত করার জন্য হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: বেনু রঞ্জন সরকার, অতুলনীয় ইঙ্গিত ও টেলিযোগাযোগ প্রকৌশলী (টেলিকম) তার সাথে আহ্বায়ক বিভাগীয় নির্বাচন কমিটি, কক্ষ নম্বর-৬০১, বাংলাদেশ রেলওয়ে, রেলভবন, ঢাকা। পক্ষান্তরে মো. ময়েনুল ইসলাম, উপপ্রধান প্রস্তুতি কর্মকর্তা এবং সদস্যসচিব, বিভাগীয় নির্বাচন কমিটি, ঘর নম্বর-৩০৪, বাংলাদেশ রেলওয়ে, রেলভবন, ঢাকা।

আবেদনের সময়সীমা: ৩১ মে, ২০২৩। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.